সফটওয়্যার ছাড়াই বিনামুল্যে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন যেভাবে

ইউটিউব ভিডিও ডাউনলোড করুন সহজেই

অনেকেই ইউটিউবের ভিডিও ডাউনলোড করার জন্য টিউবমেট সহ অনেক ধরনের সফটওয়্যার ব্যবহার করে থাকেন। কিন্তু আজকে একটি পদ্ধতি দেখাবো যেটাতে ইউটিউবের ভিডিও ডাউনলোড করার জন্য কোনো সফটওয়্যার এর প্রয়োজন পরবেনা। খুব সহজেই যেকোনো ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন, চাইলে ভিডিও গুলোকে অডিও ফাইলে কনভার্ট ও করে নিতে পারবেন। তো চলুন দেখে নেওয়া যাক পদ্ধতি গুলো।

মেথড ১ঃ গুগল ক্রোম ব্রাউজার কিংবা আপনার পছন্দের ব্রাউজার ব্যবহার করে ইউটিউবের ওয়েবসাইটে প্রবেশ করুন। এবার আপনি যে ভিডিও টি ডাউনলোড করতে চান সেটি প্লে করুন। এবার এড্রেসবারে গিয়ে ইউটিউব লিখাটির UBE অংশ মুছে ফেলুন তাহলেই আপনি নতুন আরেকটি ওয়েবসাইটে রিডাইরেক্ট করে ডাউনলোড এর অপশন দেখতে পাবেন। সেখান থেকে পছন্দ মতো রেজুলেশন, ফর্মেট, সিলেক্ট করলেই কাংখিত অডিও কিংবা ভিডিও ডাউনলোড করতে পারবেন।

মেথড ২ঃ এ পদ্ধতিতে আপনাকে প্রথমে ইউটিউব থেকে পছন্দের ভিডিওটির লিঙ্ক নিয়ে অতঃপর কনভার্ট২এম্পি৩ সাইটে গিয়ে ডাউনলোড করে নিতে হবে। এটি সম্পুর্ন ফ্রি এবং সেইফ। এর মাধ্যমে আপনি চাইলে ফুল এইচডি রেজুলেশনের ভিডিও ও ডাউনলোড করতে পারবেন।

মেথড ৩ঃ মেথড ২ এর মত আরো একটি সাইট হলো Y2Mate আপনি চাইলে এর সাহায্যেও সহজেই ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন। এছাড়া সার্চবারে গিয়ে ইউটিউব লিখাটির পাশে .কম এর পুর্বে pp লিখুন তাহলেই ডাউনলোড এর অপশন পেয়ে যাবেন। এখান থেকে আপনার প্রয়োজনীয় ভিডিও রেজুলেশন এবং টাইপ পছন্দ করে ডাউনলোড করে নিন সহজেই।

Show full profile

When everyone following the trends, I make another one...

We will be happy to hear your thoughts

      Leave a reply

      GETSVIEW Forum
      Register New Account
      Nick Name (required)
      Reset Password